বিবাহ বার্ষিকী শুভেচ্ছা ২০২২। বিবাহ বার্ষিকী শুভেচ্ছা স্ট্যাটাস

যতগুলো ফরজ কাজ আছে তার মধ্যে বিবাহ অন্যতম। বিবাহ পবিত্র সম্পর্ক। এই পবিত্র সম্পর্ককে সম্মান করার জন্য আজকের নিবন্ধে আমরা বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তা নিয়ে হাজির হয়েছি। এই নিবন্ধে আপনারা বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তা জানানোর জন্য যাবতীয় উপকরণ পেয়ে যাবেন। বিবাহ বার্ষিকীতে শুভেচ্ছা জানানোর জন্য বড় ভাই বাবা-মা বন্ধুবান্ধব কেও শুভেচ্ছা বার্তা জানানোর জন্য স্ট্যাটাস এসএমএস পিকচার এবং শুভেচ্ছা বার্তা পাবেন। আজকের এই দিনে যাদের বিবাহ বার্ষিকী তাদের সকলকে বিবাহ বার্ষিকীর অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।

 নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস, বিবাহ বার্ষিকী শুভেচ্ছা, বিবাহ বার্ষিকী স্ট্যাটাস বাংলা, বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ, ইসলামিক বিবাহ বার্ষিকী শুভেচ্ছা, শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা, বিবাহ বার্ষিকী, বিবাহ বার্ষিকী স্ট্যাটাস, marriage anniversary wishes, happy marriage anniversary

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

বিবাহ বার্ষিকী একটি বিশেষ দিন যেকোনো মানুষের জীবনে। এটি একটি দাম্পত্যের জীবনের বার্ষিকী উদযাপন জন্য পালন করা হয়। আপনি যদি আপনাদের বিবাহ বার্ষিকী পালন করার জন্য পরিকল্পনা করছেন অথবা আপনার বন্ধুবান্ধবের যদি সামনে বিবাহ বার্ষিকী থাকে তাহলে তাদের উপহারের পাশাপাশি এই বিশেষ দিনটি মনে রাখার জন্য একটি সুন্দর শুভেচ্ছা জানাতে পারেন।

সুন্দর একটি বিবাহ বার্ষিকী ম্যাসেজ এর মাধ্যমে দিনটি আরও সুন্দর করে তোলা যায়। আপনি যদি আপনার বন্ধুবান্ধব অথবা আপনার স্ত্রী বা স্বামীর জন্য বিবাহ বার্ষিকী ম্যাসেজ পাঠাতে চান তাহলে আজকের এই নিবন্ধটি আশা করি আপনাদের সহযোগিতা করতে পারে।

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা
বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

1. এতগুলো বছর ভালো এবং খারাপ সময়ে একে অপরের পাশে দাঁড়িয়ে কাটিয়ে দিয়েছ। বিবাহিত জীবন আরও একবছর সফলভাবে কাটানোর জন্য অভিনন্দন। শুভ বিবাহ বার্ষিকী!


2. তোমাদের সুখী দম্পতি হিসাবে একসঙ্গে দেখতে অসাধারণ লাগে। তোমাদের মতো সত্যিকারের ভালোবাসা পাওয়া খুব বিরল। বাকিটা জীবন এইভাবেই একসঙ্গে পথ চলো এই কামনা করি। শুভ বিবাহ বার্ষিকী!


3. ভগবান সত্যি তোমাদের দুজনকে একে অপরের জন্য বানিয়েছেন। এবং কীভাবে একটি সুখী দাম্পত্য জীবন কাটাতে হয় তা তোমাদের দেখে শেখা যায়। শুভ বিবাহ বার্ষিকের আন্তরিক শুভেচ্ছা রইল।


4. আপনারা দুজন মিলে বিবাহিত জীবনের আরও এক বছর অতিবাহিত করেছেন বলে আমি সত্যিই আনন্দিত। একে অপরের প্রতি আপনার যে ভালবাসা এবং স্নেহ রয়েছে তা আগামী বছরগুলিতে বাড়তে থাকুক এই কামনাই করি। শুভ বিবাহ বার্ষিকী!


5. আমি বিশ্বের সবচেয়ে সুখী দম্পতির জন্য শুভেচ্ছা জানাই। আশা করব বিবাহ বার্ষিকীর এই দিনটি খুব ভালো কাটুক এবং চিরজীবন তোমরা এইভাবে একসঙ্গে থাকো। শুভ বিবাহ বার্ষিকী!


6.তোমাদের বিবাহ বার্ষিকীতে জানাই অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। তোমাদের এই বন্ধন যুগ যুগ ধরে স্থায়ী হোক। শুভ বিবাহ বার্ষিকী!


7. তোমাদের দাম্পত্য জীবন আমার দেখা সবচেয়ে সুন্দর বন্ধনগুলির মধ্যে একটি। এইভাবেই বাকি পথগুলো একসঙ্গে কাটান। শুভ বিবাহবার্ষিকী!


8. যে দম্পতি আমাকে প্রতিদিন অনুপ্রাণিত করে আজ তাদের শুভ বিবাহবার্ষিকী। তোমরা একে অপরের পরিপূরক। তোমাদের আগামীদিনের জন্য শুভ কামনা রইল…

9. এই বিবাহবার্ষিকীতে আপনাদের দুজনকেই আমার উষ্ণ শুভেচ্ছা বার্তা পাঠাচ্ছি। জীবনের প্রতিটা মুহূর্ত একসঙ্গে এইভাবেই আনন্দ উপভোগ করে কাটিয়ো।

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা
বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

10. আশাকরি, তোমাদের বিয়ের দিনের মতোই প্রত্যেকটি দিন স্পেশাল হবে। তোমাদের সম্পর্কের বন্ধন আরও মজবুত হবে। তোমাদের স্পেশাল দিনে আমার তরফ থেকে উষ্ণ শুভেচ্ছা বার্তা পাঠালাম। শুভ বিবাহবার্ষিকী!


 

বন্ধুর বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

11. “ আশা করি এই বিবাহ বার্ষিকীতে আপনার ভালবাসা দ্বিগুণ বৃদ্ধি পাবে এবং বন্ধন আরও শক্তিশালী হবে, বন্ধু। ”

12. “ এই বিশেষ দিনে আপনাকে সর্বকালের সেরা বার্ষিকী কামনা করছি। আপনার দাম্পত্য জীবন জুড়ে ভালবাসার অবিচ্ছেদ্য বন্ধন থাকুক। ”

13. “ অভিনন্দন, তোমরা দুজন একে অপরের জন্য তৈরি। এই বার্ষিকী, আপনার জন্য সেরা হতে পারে‌। ”

14. “ আপনি দুজন জীবনের সমস্ত উত্থান-পতনের মধ্য দিয়ে একে অপরকে সাহায্য করতে সক্ষম হয়েছেন এবং আমি আপনাকে সেলাম জানাই। একটি দীর্ঘ এবং সুন্দর বিবাহিত জীবন। ”

15. “ প্রেম আপনার জীবনকে আলোকিত করে এমন আলো হতে পারে, যা আপনাকে আগামী বছরের জন্য আশা দেয়। শুভ বার্ষিকী. ”

16. “ ভালবাসা শব্দটি অনেক বেশি অর্থবোধক হয়ে উঠেছে কারণ আমি দেখেছি এটি আপনাকে অনেক জীবন দিয়ে অন্য একজনের মধ্যে রূপান্তরিত করেছে। আমি খুশি যে আপনি আপনার ভাল অর্ধেক খুঁজে পেয়েছেন. সুখী দাম্পত্য জীবন। ”

17. “ ওঠার সাথে সাথে আপনি আরও ভালবাসায় উঠতে পারেন প্রিয়তমা! ভাল থাকুন বন্ধু। ”

18. “ আপনি উভয়ের যে ভালবাসা ভাগ করে নেন তা কোনও সীমাবদ্ধতা জানে না তবে উভয়কে একসাথে আবদ্ধ করেছে। সেই ভালবাসা যেন কখনই কমে না যায়। সুখী বিবাহিত জীবন, আমার প্রিয়তম। ”

19. “ বিশ্বের সবচেয়ে কল্পিত বন্ধুর কাছে, আমি আপনাকে প্রচুর সুখ এবং বাচ্চাদের কামনা করছি। ”

20. “ প্রিয়তম, আরও ভালবাসা এবং একটি পরিপূর্ণ পরিবার উপভোগ করুন। আরেকবার, অভিনন্দন! ”

21. “ গৌরবময় স্বপ্ন এবং দর্শন একসাথে পূরণ করুন; আপনার আজীবন সুখ এবং আগামী দিনগুলি পরিপূর্ণ হোক এই কামনা করি। ”

22. “ আজ আমাদের সকলের জন্য একটি বিশেষ দিন কারণ আপনার সুখ আমাদের কাছে অনেক কিছু। আপনি এবং আপনার প্রিয়তম আপনার জীবনের সবচেয়ে আশ্চর্যজনক বছরগুলি একসাথে কাটান এবং প্রমাণ করুন যে সত্যিকারের ভালবাসা বিদ্যমান। ”

23. “ আমি অবশ্যই স্বীকার করতে পারি যে আপনি এবং আপনার প্রিয়তম আমি দেখেছি সবচেয়ে সুখী দম্পতি। আমি আশা করি আপনি দুজনেই আপনার আশেপাশের সবাইকে এই অবিশ্বাস্য সম্প্রীতি এবং শান্তিতে বাস করার মাধ্যমে কখনও আনন্দ এড়াতে থামান না। ”

24. “ ভালবাসা, যত্ন, সমর্থন, উদারতা, ধৈর্য, ​​এবং বোঝাপড়া হল মূল্যবোধ যা একটি সুখী এবং সুস্থ পরিবারকে টিকিয়ে রাখে। এই কারণেই আমি আপনাকে উপরের সমস্ত কামনা করতে চাই। আপনার পরিবার সমৃদ্ধ হোক এবং একটি আদর্শ হতে পারে! শুভ বিবাহ দিবস! ”

25. “ আপনার পরিবার দু: সাহসিক কাজ এবং অকৃত্রিম ভালবাসায় পূর্ণ একটি আকর্ষণীয় যাত্রা হতে বাঁচুক! শুভ বিবাহ দিবস। ”

26. “ আমি আশা করি আপনার ভালবাসা প্রতিদিন আরও দৃঢ় হয় এবং আপনার বিবাহের দীর্ঘকাল দীর্ঘকালীন থাকে। শুভ বিবাহ বার্ষিকী প্রিয় বন্ধু। ”

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা
বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

27. “ দুটি সুন্দর মানুষের মধ্যে একটি দুর্দান্ত বিবাহের চেয়ে দেখার মতো সুন্দর আর কিছুই নেই। শুভ বার্ষিকী, আমার বন্ধুরা। ”

28. “ আমি তোমার ভালবাসার প্রশংসা করি প্রতিদিন আপনি আমাকে প্রমাণ করেন যে সত্যিকারের ভালবাসা বিদ্যমান। আমি আপনাকে শুভ কামনা করি, এবং আপনার যদি কিছু দরকার হয় তবে আমি উভয়ের জন্য সর্বদা উপস্থিত থাকার প্রতিশ্রুতি দিচ্ছি। আপনার বার্ষিকীতে অভিনন্দন! ”

29. “ আমি তোমার ভালবাসার প্রশংসা করি প্রতিদিন আপনি আমাকে প্রমাণ করেন যে সত্যিকারের ভালবাসা বিদ্যমান। আমি আপনাকে শুভ কামনা করি, এবং আপনার যদি কিছু দরকার হয় তবে আমি উভয়ের জন্য সর্বদা উপস্থিত থাকার প্রতিশ্রুতি দিচ্ছি। আপনার বার্ষিকীতে অভিনন্দন! ”

30. “ হ্যাপি ম্যারেজ ডে। তোদের দেখে সত্যিই ভালো লাগে। সুন্দর ও পবিত্র সম্পর্ক আরও বেশি মধু হোক দোয়া করি। ”

বাবা-মায়ের জন্য বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা (Anniversary Wishes for Parents):

১| শুভ বিবাহ বার্ষিকী বাবা-মা। তোমরা এভাবেই দুজনে দুজনের সঙ্গে ঝগড়া করতে থাকো আরও একশ বছর !

২| আর কতদিন আমি রেফারির কাজ করব তোমাদের হয়ে? আজ ভাব করে নাও দুজনে। শুভ বিবাহ বার্ষিকী।

৩| তোমাদের মতো বাবা-মা পেয়ে আমি গর্বিত। যদিও তোমাদের রোজ দেখে মনে হয় কোনও রোম্যান্টিক কমেডি দেখছি। বিবাহ বার্ষিকীর অনেক-অনেক শুভেচ্ছা।

৪| হ্যাপি অ্যানিভার্সারি (শুভ বিবাহ বার্ষিকী) ড্যাডি কুল আর মাম্মি ডিয়ার। তোমাদের জন্য  Goa-র  টিকিট কেটে রেখেছি। চুপি-চুপি ভাব করে নিও ওখানে গিয়ে। 

৫| তোমাদের এই মিষ্টি ভালবাসার গল্প যেন কোনওদিন শেষ না হয়। শুভ বিবাহ বার্ষিকী।

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা
বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

৬। “ শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মা ও বাবা! আমার জীবনে আশ্চর্যজনক বাবা-মা পেয়ে আমি কতটা ধন্য তা বর্ণনা করতে শুরু করতে পারছি না। তোমাদের দুজনের মধ্য দিয়ে সত্যিকারের ভালোবাসা দেখে আমার মন সবময় আনন্দিত হয়ে ওঠে। ”

৭। “ একে অপরকে ভালবাসতে এবং একসাথে স্মৃতি তৈরি করে আরও একটি বছর পার করার জন্য অভিনন্দন। শুভ বিবাহ বার্ষিকী প্রিয় মা বাবা! ”

৮। “ এটি একটি দীর্ঘ যাত্রা হয়েছে তবে অবশ্যই একসাথে অনেক সুখী স্মৃতিতে ভরা। মা-বাবা তোমাদের উভয়কে একটি শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা! আশা করছি তোমরা আরও কয়েক হাজার বছর ধরে আমাদের এইভাবে আশীর্বাদ করতে থাকবে! ”

৯। “ কেউ আমাদের মায়ের মতো যত্ন করেনি এবং কেউ বাবার মতো আমাদের রক্ষা করেনি। এই দিনে, আমরা তোমাদের উভয়কে একটি খুব সুখী বিবাহ বার্ষিকী কামনা করছি! ”

১০। “ আপনি সবার কাছে প্রমাণ করেছেন যে কোনও নিখুঁত বিবাহ নেই। তবে একটি অসম্পূর্ণ বিবাহ এখনও সবচেয়ে সুখী, দৃ stron় এবং সবচেয়ে প্রেমময় বিবাহ হতে পারে। আমি তোমার জন্য খুব গর্বিত, মা এবং বাবা। শুভ বার্ষিকী! ”

১১। “ আপনার দুজনের কারণে, আমি বিশ্বাস করি যে এখানে একটি ভালবাসা সত্য। একে অপরকে ভালবাসার জন্য এবং আমাদের বিবাহের আসল অর্থ শেখানোর জন্য আপনাকে ধন্যবাদ। শুভ বার্ষিকী, মা এবং বাবা! ”

১২। “ বছরের পর বছর ধরে, আপনি নিজের সম্পর্কের ভাল যত্ন নিয়েছেন। আপনি কীভাবে আপনার বাচ্চাদের আমাদের যত্ন করেছিলেন। আপনি একসাথে প্রেমে এবং খুশি থাকতে পরিচালিত। এখন আপনি অন্য বার্ষিকী উদযাপন করছেন। শুভ বার্ষিকী, মা এবং বাবা! ”

১৩। “ আমার কাছে এইরকম দুর্দান্ত বাবা-মা হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আমি আপনাকে বিশ্বের সমস্ত সুখ কামনা করি। শুভ বার্ষিকী, মা এবং বাবা! ”

১৪। “ বেদনা কখনো তোমার ঠিকানা জানে না, চাপ কখনো তোমার পায়ে স্পর্শ করে না, তুমি সুখে পরিবেষ্টিত থাকো, ঈশ্বর তোমার মঙ্গল করুক। ”

১৫। “ আমি প্রত্যক্ষ করেছি আপনি প্রতি বছর পরস্পরের ঘনিষ্ঠ হয়ে উঠছেন। আপনার ভালবাসা এবং যত্ন দিন দিন বৃদ্ধি. তোমরা দুজন এখন অবিচ্ছেদ্য। সর্বদা প্রেমে থাকুন এবং সুখী থাকুন, মা এবং বাবা। শুভ বার্ষিকী! ”

১৬। “ আপনার বার্ষিকীতে, আমি আপনাকে উপহার হিসাবে কী দিতে পারি, একটি দুর্দান্ত পার্টির মাধ্যমে, গয়না কিনতে পারি বা আপনার সাথে সময় কাটাতে পারি? আমি জানি তৃতীয় বিকল্পটি আপনি বেছে নেবেন। ”

১৭। “ আপনারা দুজনেই একে অপরের সঙ্গে সেরা জীবন উপভোগ করুন। সিম্ফনি দম্পতির জন্য এটাই আমার কামনা। ”

১৮। “ আজ আমি তোমাকে বলতে চাই এমন অনেক কিছু আছে, কিন্তু আমি আমার আবেগের কথা শুধু এই কথাগুলো দিয়ে শেষ করব, প্রিয় মা বাবা, তুমি আমাদের অনেক কিছু দিয়েছ। আমরা আপনাকে অনেক ভালোবাসি! ”

১৯। “ আমার সুখের জগতে, আমার বেঁচে থাকার পৃথিবী, সেরা দম্পতি, আমি তোমাকে ভালোবাসি মা-বাবা। শুভ বার্ষিকী! ”

২০।. “ তোমার বিয়ের পর তোমার জন্য সবচেয়ে বড় উপহার ছিল আমার জন্ম। আমার জন্মের পরে আমার জন্য সবচেয়ে বড় উপহার ছিল আপনার মতো বাবা-মা। শুভ বার্ষিকী মা এবং বাবা। ”

২১। “একে অপরকে বিয়ে করার জন্য আপনাকে ধন্যবাদ কারণ আপনি যদি একে অপরকে বিয়ে না করেন তবে আমাদের কখনও এতো সুন্দর মা এবং দায়িত্ববান বাবা থাকতে হবে না। শুভ বার্ষিকী! ”

২২। “ কেউ আমাদের মায়ের মতো যত্ন করেনি এবং কেউ বাবার মতো আমাদের রক্ষা করেনি। এই দিনে, আমরা আপনাদের উভয়কে একটি খুব সুখী এবং রোমান্টিক বার্ষিকী কামনা করি! ”

২৩। “ আপনি সমগ্র বিশ্বের কাছে প্রমাণ করেছেন যে সত্যিকারের ভালবাসার অস্তিত্ব রয়েছে এবং দুটি মানুষ একে অপরের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ হলে কিছুই এটিকে ক্ষতি বা ধ্বংস করতে পারে না। শুভ বার্ষিকী! ”

২৪। “ বছরের পর বছর, আপনি যে ভালবাসা ভাগ করেন তা কেবল আরও শক্তিশালী এবং মজবুত হয়, পরিবারকে লালন-পালন করে এবং কাছাকাছি রাখে। শুভ বার্ষিকী, মা এবং বাবা। ”

২৫। “ আপনি দুজনে সবচেয়ে মজার বাবা-মা হতে পারেন। সব pranks এবং মজা ভরা অবকাশ আমরা আমাদের জীবনের আসল অর্থ শিখিয়েছি। আমার প্রেঙ্কস্টার বাবা-মাকে, শুভ বার্ষিকী বন্ধুরা! ”

২৬। “ বাবা, মায়ের সিদ্ধান্তে কখনই হাসবেন না, কারণ আপনি তার একজন। একসাথে থাকার সিদ্ধান্ত নেওয়ার জন্য এবং আমার অস্তিত্বের কারণ হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। শুভ বার্ষিকী! ”

২৭। “ সমস্যা এসেছে এবং চলে গেছে, কিন্তু এখানে আপনি এখনও শক্তিশালী এবং আগের চেয়ে আরও বেশি ভালবাসায় দাঁড়িয়ে আছেন। বিশ্বের সেরা পিতামাতার জন্য শুভ বার্ষিকী! ”

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

২৮। “ বছর কেটে যাবে এবং একের পর এক বার্ষিকী আসবে, কিন্তু একে অপরের প্রতি আপনার ভালবাসা চিরকাল থাকবে। শুভ বার্ষিকী। ”

২৯। “ আপনার বিবাহের প্রতিষ্ঠান আমাদের জীবনের মূল মূল্যবোধ শিখিয়েছে, যা বিশ্বের অন্য কোনো প্রতিষ্ঠান শেখাতে পারে না। শুভ বার্ষিকী মা এবং বাবা। ”

৩০। .“ আজ তোমার বার্ষিকী! আপনি কেবল একটি বিজোড় দম্পতি, তবে আপনি একটি নিখুঁত জুটি তৈরি করেন। শুভ বিশেষ দিন! ”

৩১। . “ বিবাহ বার্ষিক এর শুভেচ্ছা। আর দোয়া করি তোমরা যেন এভাবেই যতোদিন বেচে আছো একসাথে 

থাকতে পারো। প্রিয় বাবা মা দোয়া রইলো তোমাদের জন্য। ”

৩২। “ আমি নিজেকে ধন্য মনে করি কারন আমি তোমাদের মতো বাবা মা পেয়ে। ”

৩২। “ আমি বুঝিনি প্রেম এত মধুর হয়। তোমাদের জুটি দেখে তা বুঝিছি। তোমাদের মাঝে যে মিল বা ভালোবাসা তা আর কোথাও হতে পারে মনে হয় না। ”

৩৩। “ আমার মনে হয় আপনারা সবচেয়ে সুন্দর দম্পতি। শুভ বিবাহ বার্ষিকী আব্বু-আম্মু। ”

৩৪। “ শুভ বিবাহ বার্ষিকী.. কামনা করি তোমাদে, এই বন্ধন যেন সময়ের, শেষ অবধিও একইরকম, অবিচ্ছেদ্য থাকে.. ”

স্বামী-স্ত্রীর বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

পৃথিবীতে এক কথায় যদি হিসাব করতে হয় সবচেয়ে আপন স্বামী স্ত্রী। নিজের সন্তান বাবা মা সবাই একদিন কালের পরিক্রমায় জীবন থেকে দূরে চলে যাবে। কিন্তু আমরা যতদিন বেঁচে আছি স্বামী-স্ত্রী হয় ততদিন একে অপরকে কখনোই ছেড়ে যাবো না। একটি পবিত্র বন্ধন এর মাধ্যমে আমরা আবর্তিত। শত দুঃখ কষ্ট বেদনার মধ্যে স্বামী স্ত্রী একজন আরেকজনের সুখ-দুঃখের ভাগীদার হয়ে থাকে। বৃদ্ধকালে যখন বাবা মা সন্তান কেউ পাশে থাকবেনা তখন স্বামী-স্ত্রী পরস্পর পরস্পরের দেখাশোনা করার দায়িত্ব গ্রহণ করে। তাই বিবাহ সম্পর্কে একটি অত্যন্ত অমূল্য সম্পর্ক। নিচে বিবাহ বার্ষিকীতে স্বামী-স্ত্রী একে অপরকে শুভেচ্ছা জানানোর জন্য কিছু শুভেচ্ছা বার্তা সংযুক্ত করছি।

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা
  • “শুভ [11 তম], [বাবে]। আমি প্রতি বছর তোমাকে আরো ভালোবাসি!”
  • “[চৌদ্দ] বছরের দাম্পত্য ও মারপিট! আপনি প্রতিটি একক মাধ্যমে আমাকে অনেক খুশি করেছেন।”
  • “শুভ বার্ষিকী, আমার সমস্ত ভালবাসা সহ, আমার পরিচিত সবচেয়ে শক্তিশালী, দয়ালু, মজাদার, সেরা লোকটিকে।”
  • আজ থেকে [আট] বছর আগে, আপনি আমাকে পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ বানিয়েছেন। এবং আমি এখনও মনে করি যে আমি সবচেয়ে ভাগ্যবান।”
  • “প্রতিদিন আমি এখনও আপনার সম্পর্কে নতুন জিনিস আবিষ্কার করছি ভালোবাসি।”
  • “এটি একটি কঠিন বছর হয়েছে, কিন্তু আমাদের ভালবাসা আরও কঠিন। এটা সব মাধ্যমে এত শক্তিশালী থাকার জন্য ধন্যবাদ. এখানে আমাদের জন্য…এবং সামনের একটি উজ্জ্বল বছরের জন্য।”
  • “আমি খুব ভাগ্যবান আপনি এবং আপনার ভালবাসা আছে. আরও একটি বছর আমার সাথে থাকার জন্য ধন্যবাদ!”
  • “খুবই কৃতজ্ঞ যে ঈশ্বর আমাকে তোমাকে ভালবাসার জন্য দিয়েছেন।”
  • “এটি আমাদের [চতুর্থ] বিবাহ বার্ষিকী এবং পিতামাতা হিসাবে আমাদের প্রথম। আমি এত বিস্ময়কর কারো সাথে এই দুঃসাহসিক কাজটি ভাগ করে নেওয়ার জন্য অত্যন্ত কৃতজ্ঞ, এবং আমি আমাদের জন্য সমস্ত ভালবাসা, হাসি এবং বিস্ময়ের অপেক্ষায় রয়েছি।”
  • “আপনি যখন হাঁটুতে নেমে আমাকে আপনার স্ত্রী হতে বলেছিলেন তখন আমার হৃদয় যেভাবে লাফিয়ে উঠেছিল তা আমার এখনও মনে আছে। অবশ্যই আমি হ্যাঁ বলেছিলাম, এবং আমি এটি আবার বলব। হ্যাঁ তোমার কাছে। হ্যাঁ এই জীবন আমরা তৈরি করেছি. আমাদের ভালবাসার জন্য হাজার বার হ্যাঁ!”
  • “তোমার এখনও আমার প্রিয় মুখ।”
  • “আমাদের বার্ষিকীতে আরও 365 দিন আপনি আমাকে হাসিয়েছেন, আপনার প্রশংসা করেছেন, শিখছেন, বেড়ে উঠছেন এবং ওহ আমরা একসাথে আছি খুব আনন্দিত!”
  • “আমি কখনো স্বপ্নেও ভাবিনি প্রেম এত ভালো হতে পারে।”
  • “এখনও একসাথে। ভালোলাগে সেটা.”
  • “তখন তুমি আমার হৃদয় জিতেছ, এবং বেবি, তুমি এখনও এটির মালিক।”
  • “ভালোবাসি যদিও আমার মাঝে মাঝে এটি দেখানোর একটি মজার উপায় আছে।”
  • “আমার বেটার-ইন-এভরি-ওয়ে হাফকে শুভ বার্ষিকী। সিরিয়াসলি, আপনি আশ্চর্যজনক।”
  • “তোমাকে বিয়ে করা আমার সবচেয়ে বুদ্ধিমান কাজ ছিল।”
  • “আমাদের প্রথম তারিখের বার্ষিকী শুভ হোক! তুমি তখন আমাকে বোল্ড করেছিলে এবং এখনও কর!”
  • “আমরা প্রতিশ্রুতি অনুযায়ী এখানে একসাথে আমাদের স্বপ্ন তৈরি করছি। তোমার পাশে থাকতে ভালোবাসি, বে।”
  • “যখন আপনি প্রথম চিরকালের জন্য প্রতিশ্রুতি দিয়েছিলেন এবং যখন আপনি এটিকে আনুষ্ঠানিক করতে পেরেছিলেন তখন উভয়ই উদযাপন করছি।”

নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস

অনেকে আছেন যারা নিজের বিবাহ বার্ষিকী উপলক্ষে ফেসবুক স্ট্যাটাস দিয়ে তাদের বন্ধুদের শুভেচ্ছা জানিয়ে থাকে। আপনি যদি এরকম বিবাহ বার্ষিকী উপলক্ষে ফেসবুক স্ট্যাটাস দিতে ইচ্ছুক হয়ে থাকেন তাহলে নিচের স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারেন।

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা
আমি আমার জীবনে আপনাকে পাঠানোর জন্য God কাছে কৃতজ্ঞ। শুভ বার্ষিকী প্রিয়! আমি তোমাকে ভালোবাসি! বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস
এই দিনটি আপনার জীবনে অগণিত আনন্দ বয়ে আনুক। আপনার জীবনের আগামী বছরগুলি একে অপরের প্রতি ভালবাসা এবং যত্ন নেওয়ার জন্য ব্যয় করা হোক। শুভ বার্ষিকী! বিবা
বউ তুমি আমার জীবনের সবচেয়ে রোমান্টিক ব্যক্তি।তুমি আমার হাশি কান্নার সাথী। তোমাকে ছাড়া আমার হাসির মূহুর্ত গুলোও যেনো অপূর্ণ থেকে যায়।অনেক ভালোবাসি তোমায়।শুভ বিবাহ বার্ষিকী।
আপনার এফেয়ার থাকা অবস্থায় বিবাহ হতে পারে। কিন্তু এখন স্বামীকে অনেক ভালোবাসেন। তাহলে নিচের স্ট্যাটাস টি ব্যবহার করতে পারেন।
আমি যেদিন তোমাকে বিয়ে করেছি তার চেয়ে বেশি তোমাকে ভালোবাসা সম্ভব বলে মনে করিনি, কিন্তু কোনো না কোনোভাবে আমার ভালোবাসা বেড়েই চলেছে। আমি তোমাকে আজ এবং সবসময় ভালবাসি।শুভ বিবাহ বার্ষিকী প্রিয়।
আমি আপনাকে ভালবাসতে চাই, আপনাকে আদর করতে চাই, আপনার যত্ন নিতে চাই এবং আপনাকে সর্বকালের জন্য সবচেয়ে সুখী ব্যক্তি হিসাবে গড়ে তুলতে চাই। শুভ বিবাহ বার্ষিকী
তুমি পৃথিবীর ব্যক্তি যাকে আমি সারাজীবন আমার পাশে চাই। প্রতিদিন এবং প্রতি রাতে চাই । আমি তোমাকে ভালোবাসি, প্রিয়তমা। শুভ বিবাহ বার্ষিকী!

শেষ কথা

সম্পূর্ণ  পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।  আশা করি বিবাহ বার্ষিকী শুভেচ্ছা ও ফেসবুক স্ট্যাটাস নিয়ে আজকের পোস্টটি আপনাদের অনেক ভালো লেগেছে।  এবং আশা করি এই পোস্ট হতে আপনারা আপনাদের আকাঙ্ক্ষিত বিবাহ বার্ষিকী স্ট্যাটাস গুলো খুঁজে পেয়েছেন।  আপনার যদি এই পোষ্টটি ভাল লেগে থাকে তাহলে পোষ্ট হতে বিবাহ বার্ষিকী স্ট্যাটাস গুলো কপি করে আপনার ফেসবুক টাইমলাইনে শেয়ার করতে পারবেন।  দয়া করে আমাদের পাশে থেকে আমাদেরকে উৎসাহ প্রদান করবেন যাতে আপনাদের জন্য আরও সুন্দর সুন্দর পোস্ট নিয়ে হাজির হতে পারি।